শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

আপডেট
ফুলপুর অনার্স স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের পুনর্মিলনী ও ইফতার

ফুলপুর অনার্স স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের পুনর্মিলনী ও ইফতার

নিজস্ব প্রতিবেদক:   ঐতিহ্যবাহী বৃহত্তর ছাত্র সংগঠন ফুলপুর অনার্স স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের ৩০ বছর পূর্তি উপলক্ষে পুনর্মিলনী, দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন  হয়েছে। শুক্রবার (২২ মার্চ)  সানাই কমিউনিটি সেন্টারে  এই পুনর্মিলনী, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি ও প্রধান উপদেষ্টা আনন্দমোহন কলেজের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আকবর আলী আহসান, প্রতিষ্ঠাকালীন সভাপতি আজাদ মোহাম্মদ ইয়াকুব আলী, সাবেক সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব, উপদেষ্টা ডা. আজিজুর রহমান, আজিজুর রহমান, ডা. মোহাম্মদ আকিকুল ইসলাম, ডা. মোহাম্মদ ছাইফুল মালেক, ডা. মোঃ ফখরুজ্জামান, উপদেষ্টা মোহাম্মদ হজরত আলী, সাংবাদিক মোঃ নাজিম উদ্দিন, মোঃ নুরুল আমিন সহ অন্যআন্য সাংবাদিকগন।

আরও উপস্থিত ছিলেন  এডভোকেট শরীফ সালাহ উদ্দিন রাফে, ফুলপুর থানার সেকেন্ড অফিসার সুমন মিয়া, এসআই তরিকুল ইসলাম, এসআই বকুল, সাবেক সভাপতি নূর মোহাম্মদ তারাকী বাবুল ও ফারুক আহমেদ। কো-অর্ডিনেটরদের মধ‍্যে উপস্থিত ছিলেন আজাহারুল ইসলাম, আমিনুল ইসলাম রাজন, আকিকুল বাছির, উজ্জ্বল বাসার ও আমিনুল ইসলাম, ফুলপুর সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক নাহিদ নিগার সুলতানা, প্রচার সম্পাদক মোহাম্মদ আলমগীর, দপ্তর সম্পাদক আব্দুস সালাম, সাবেক সভাপতি আল মামুন, আফজাল হোসেন, তরিকুল ইসলামসহ মনিরুজ্জামান, ইমরান হোসাইন, শেখ জোবায়ের হোসেন কায়েস, তৌহিদ হাসান, তানজিল আহমেদ, মোজাহারুল, আল মাকসুদুল হাসান, রেজা মুসাফির, রাজিব মন্ডল,

 

আরিফুল ইসলাম, মাসুদ আল ফারাবি, পলাশ আহমেদ গৌরব, হৃদয় সরকার, দ্বীন ইসলাম, শামীম আহমেদ, খালেমুল, শাকিল, সজিবুল, আশিকুর রহমান,আনিসুর রহমান সোহাগ, শিপন মিয়া, ওয়াসেক বিল্লাহ সিয়াম, রাকিবুল ইসলাম, ক‍্যাডেট জাহিদুল ইসলাম, জিহাদুল ইসলাম, মশিউর রহমান সুজন, কাউসার বেগ, সবুজ মিয়া, হামিম, নোমান, মেহেদী হাসান, রাতুল, রাহাত, আমিনুল, হুমায়ুন কবির, মাসুদ হোসেন, সাদ্দাম হোসেন প্রমুখ। অনুষ্ঠানের সভাপতি ছিলেন দেব দত্ত পাপাই ও সাধারণ সম্পাদক গোলাম আহমেদ নিশাত। এর আগে বক্তাগণ এ এসোসিয়েশনের বিভিন্ন সামাজিক কার্যক্রমের প্রশংসা করে বলেন এখানে ফুলপুরের সবচেয়ে মেধাবী রয়েছেন। আমরা চাই তোমাদের মাধ‍্যমেই একটি আধুনিক, স্মার্ট ও সুন্দর ফুলপুর গড়ে উঠুক। লেখাপড়া করে ভালো চাকরি পেয়ে বা ভালো উদ‍্যােক্তা হয়ে ফুলপুরের মাটি ও মানুষকে ভুলে গেলে চলবেনা। ফুলপুরের উন্নয়নে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে ভূমিকা রাখতে হবে। পরিশেষে উপস্থিত সকলকে কৃতজ্ঞতা জানিয়ে সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |